শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
বিশ্ব মা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত আদিতমারী কান্তেশ্বর বর্মন বালিকা বিদ্যালয় ও কলেজে ক্লাস চলাকালীন আগুণ; পুড়ে গেছে দুটি শ্রেণী কক্ষ! লালমনিরহাটে বিএসটিআই এর মোবাইল কোর্টের অভিযানে ১৮হাজার টাকা জরিমানা লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার! লালমনিরহাটে করলায় লাভবান কৃষক, বাড়ছে আবাদ লালমনিরহাট-২ আসনের এমপির ছেলে ও সহোদর ভাইয়ের হলফনামা: আয় ও সম্পদে ছেলের চেয়ে ভাই এগিয়ে! লালমনিরহাটে রসালো লিচু এখন লাল রঙে রাঙাচ্ছে! কবিতা হোক কিছু সেচ পাম্পে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বায়ান্নর ভাষা সৈনিকের পুত্রের মৃত্যু! লালমনিরহাটে ফুটেছে নাগলিঙ্গম ফুল
কালীগঞ্জে ফেন্সিডিলসহ এক যুবক গ্রেফতার

কালীগঞ্জে ফেন্সিডিলসহ এক যুবক গ্রেফতার

আলোর মনি রিপোর্ট: লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় ৫০বোতল ফেন্সিডিলসহ এক যুবকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে মাদক পাচারে ব্যবহৃত একটি ব্যাটারি চালিত অটোরিক্সা জব্দ করা হয়ছে।

 

গ্রেফতারকৃত ব্যক্তি কালীগঞ্জ উপজেলার তালুক শাখাতী গ্রামের আঃ সালামের পুত্র মতিয়ার রহমান (২০)।

 

পুলিশ জানায়, আজ রবিবার ৭ জুন ভোরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাশেদুল ইসলাম, এএসআই মোফাজ্জল হোসেন ফোর্সসহ দলগ্রাম ইউনিয়নের তেতুলতলা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৫০বোতল ফেন্সিডিলসহ মতিয়ার রহমানকে গ্রেফতার করেছে।

 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন সাংবাদিকদের বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone